আমাদের কথা

প্রযুক্তির দুয়ার থেকে সকলকে অভিবাদন। টেক দুনিয়ার বিশাল ভূখন্ডে আলাদা অবস্থান করে নেয়ার স্বপ্ন থেকেই জন্ম clickntech.com এর। তথ্য প্রযুক্তির সর্বশেষ খবরের সাথে ক্লিক এন টেকে আরও থাকছে আলোক চিত্র, টিভি প্রযুক্তি, গ্রাফিক্স ডিজাইন ও কম্পিউটারের নিয়ে আলোচনা ও ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল ।

নতুনদের স্বপ্ন ছূয়ে দেখতেই ক্লিকএনটেক.কম যাত্রা শুরু করে। তাই তাদের জন্য থাকছে বিভিন্ন অনলাইন এবং হাতে কলমে কোর্স এর ব্যবস্থা। থাকবে আধুনিক টেকনোলজির সুবিধা এবং এসব বিষয়ে সফলদের দিক-র্নিদেশনা। ক্লিকএনটেক.কম শুধুমাত্র ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে তৈরি হয়নি তাই দরিদ্র শিক্ষার্থীদের জন্য থাকছে বিশেষ ছাড়। যেহেতু পেশাদারদের দায়বদ্ধতাই ক্লিকএনটেক.কমের জন্মসূত্র তাই শিক্ষার্থীদের শত ভাগ সাফল্যই আমাদের মূল লক্ষ্য ।

চারুকলা ইনস্টিটিউট, বিভিন্ন টেলিভিশন চ্যানেল ছাড়াও দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত কিছু উদ্যমী মানুষ যারা ভালোবাসেন ভিন্ন ধারার কাজ করতে, তাদের উদ্যোগেই আমাদের এই পথ চলা। তাদের সহযোগিতায় ক্লিকএনটেক.কম চালু করেছে এদেশের IT জগতে এক নতুন দিগন্ত ( ভিডিওপিডিয়া )

ক্লিকএনটেক.কম ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশের বিভিন্ন কলেজ ও ভার্সিটিতে শিক্ষা জরিপ করেছে এবং সফলতার সাথে বিভিন্ন কোর্স এর সুচনা করেছে। এই প্রতিষ্ঠানটি সৃষ্টিশীল , সৎ ও মেধাবী জনশক্তি গড়তে চায়। মেধাবীদের অর্থের পাল্লায় না মেপে চায় নতুনদের স্বপ্নে নিজের রং ছোয়াতে। ক্লিকএনটেক.কম আপনারও সহযোগিতা চায়, আমরা আপনার অপেক্ষায়, আপনি তৈরিতো ???

 

 

যোগাযোগের ঠিকানা

নাহার প্লাজা, ৪র্থ তলা, কক্ষ-৪৩৭, সোনারগাও রোড, হাতিরপুল ঢাকা-১২০৫

মোবাইল- ০১৫৫ ৬৬৬ ৮৮৮৮ ই-মেইল- info@clickntech.com