ভিডিওগ্রাফী শিখুন বাড়ি বসে ( দৃষ্টিকোন ভিডিও এডিটিং )

0

ভিডিওগ্রাফী শিখুন বাড়ি বসে একটি ডিজিটাল কোর্স, আপনি বাড়ি বসেই শিখে নিতে পারবেন ভিডিওগ্রাফীর বেসিক বিষয়গুলো এবং এই কোর্সটি কোন ইনস্টিটিউটে করতে আপনার চার থেকে পাচ মাস সময় লাগবে। ডিজিটাল এই কোর্সটি করলে আপনার সময় এবং টাকা অনেক অংশেই বাচবে।

আমাদের কোর্সটির লেকচারার আলি আহমেদ নেমান। ইনচার্জ ভিডিও এডিটর , দেশ টিভি।

কোর্সটিতে আপনি যা যা শিখতে পারবেন : Course Details: Make Your Own Video What is Shot video shot sizes Make Drama video sequence Make News or documentary video sequence Make a video sequence Chroma ( green screen ) Double role character (videography and software)

আপনার কোর্স শেষে ভাল মার্ক পেলে আপনাকে আমরা প্রমোট করবো আপনার কাজ আমাদের খরচে। আপনার কাজ নিয়ে হবে এক্সজিবিশন । কোর্সটির বিশেষ অংশ দেখুন নিচে

কোর্সটির মূল্য – ৭০০টাকা
কুরিয়ার এর জন্য ঢাকার ভেতরে অতিরিক্ত ৭০ টাকা, ঢাকার বাইরে ১০০ টাকা দিতে হবে।

বিস্তারিত জানতে ফোন করুন : ০১৫৫ ৬৬৬ ৮৮৮৮। টাকা বিকাশ করে পাঠাতে হবে

ভিডিও সম্পাদনা একটি দৃষ্টি সংক্রান্ত শিল্প। অনেকটা ফুলের তোড়া বানানোর মতো। বেছে নেয়া বিভিন্ন ধরনের ফুল, চমৎকার কিছু পাতা, একটি ঝকঝকে ঝুড়ি তারপর এসবগুলোর নিজ নিজ সৌন্দর্য্য ধরে রেখে আরো সুন্দর করে তোলা। যদিও আমরা কখনোই ভাবিনা কে ফুলের তোড়াটা বানিয়েছে কিন্তু তোড়াটা ভাল হয়েছে সেটা বলি।

চলচ্চিত্র, নাটক, মিউজিক ভিডিও, তথ্য চিত্র, সংবাদ, টেলিভিশন বিজ্ঞাপন ইত্যাদি ক্ষেত্রে ভিডিও সম্পাদনার প্রয়োজন পড়ে থাকে। তবে এর বহুবিধ ব্যবহারের প্রসার ঘটছে দিন দিন। আধুনিক প্রযুক্তির প্রভাবে এটি হয়েছে অনেকটা সহজ। তবে প্রযুক্তি বলুন আর শিল্পই বলুন দর্শক যদি না বোঝেন আর টেলিভিশনের পর্দায় যদি দর্শকের চোখ বেঁধে রাখা না যায়, তবে সব কষ্টই বৃথা। আমরা যে লক্ষ্য নিয়েই প্রোডাকশন বানাই না কেন, সবকিছু শেষ মূল্যায়নের দায়িত্ব দর্শকের। কারন তারা যথেষ্ট বোদ্ধা। যদিও তারা পরিচালক নয়, চিত্রগ্রাহক নয় আবার সম্পাদনাও বোঝে না কিন্তু দুই লাইনেই বলে দেবে “ভাল হয়েছে” বা “এটা কিছু হলো?” সম্পাদনা (দৃষ্টিকোন – ভিডিও সম্পাদনা )

Clickntech.com সর্ম্পকে জানতে দেখুন নিচের ভিডিওটি

Comment

comments

Comments are closed.